মার্টিনেজকে খেলানোর সিদ্ধান্ত সঠিক ছিল দাবি টেন হাগের

হাঁটুর গুরুতর ইনজুরি সত্ত্বেও ডিফেন্ডার লিসান্দ্রো মার্টিনেজকে খেলানোর সিদ্ধান্তের পক্ষে সাফাই গাইলেন ম্যানচেস্টার ইউনাইটেড বস এরিক টেন হাগ। এই ইনজুরির কারণে আগামী দুই মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন আর্জেন্টাইন এই তারকা।

সপ্তাহের শেষে ওয়েস্ট হ্যামের বিপক্ষে প্রিমিয়ার লিগে ৩-০ গোলের জয়ের ম্যাচটিতে দ্বিতীয়ার্ধে ইনজুরিতে পড়েন মার্টিনেজ। কিন্তু সাথে সাথে এই সেন্টার ব্যাককে মাঠ থেকে উঠিয়ে নেননি টেন হাগ। এর আগে শুরুতেই ইনজুরিতে পড়েছিলেন মার্টিনেজ। কিন্তু ঐ সময় মাঠেই প্রয়োজনীয় চিকিৎসা নিয়ে খেলা শুরু করেন। কিন্তু পরবর্তীতে আবারো ইনজুরিতে পড়ে মাঠ ছাড়তে বাধ্য হন।বাসস

ডান হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্থ হওয়ায় লম্বা সময়ের জন্য বিশ্রামে চলে গেছেন ২৫ বছর বয়সী মার্টিনেজ। কিন্তু টেন হাগ জানিয়েছেন প্রথমে তিনি ইনজুরির ধরণ বুঝত পারেননি। প্রথমেই তাকে মাঠ থেকে উঠিয়ে নিলে হয়তোবা ইনজুরির মাত্রা এতটা হতো না সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে টেন হাগ বলেছেন, ‘আমার সেটা মনে হয়না। সে নিজেই খেলার সিদ্ধান্ত নিয়েছিল। মাঠে ফিরতে সে স্বস্তি বোধ করায় তাকে আবারো নামানো হয়। কিন্তু পরবর্তী অ্যাটাকের পরেই আমি তাকে মাঠ থেকে উঠিয়ে নেবার সিদ্ধান্ত নেই।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent