ব্রাজিলের কোচ নয়, রিয়ালেই চুক্তি বাড়ালেন আনচেলত্তি

প্রায় একটি বছর কার্লো আনচেলত্তির ব্রাজিল জাতীয় দলের কোচ হওয়া নিয়ে জল্পনা জিইয়ে ছিল। এমনকি একটা সময় ব্রাজিল ফুটবল ফেডারেশন থেকে দাবি করা হয়, সব আনুষ্ঠানিকতা শেষ, আনচেলত্তি ২০২৪ সালেই যোগ দিচ্ছেন নেইমার-ভিনিয়াসদের কোচ হয়ে।

তবে গত কয়েকদিনে সে পাশার দান উল্টে গেছে। গুঞ্জন উঠেছিল, শেষ পর্যন্ত ব্রাজিলে যাওয়া হচ্ছে না কিংবদন্তি এই কোচের। সেই গুঞ্জনই সত্যি হলো। ২০২৬ সাল পর্যন্ত রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তি নবায়ন করলেন আনচেলত্তি।

শুক্রবার এক বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করেছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। তারা বলছে, রিয়াল মাদ্রিদ ও কার্লো আনচেলত্তি ২০২৬ সালের ৩০ জুন পর্যন্ত চুক্তি বাড়ানোর বিষয়ে একমত হয়েছেন।

আনচেলত্তির অধীনে পাঁচ মৌসুমে রিয়াল সবমিলিয়ে ১০টি শিরোপা জিতেছে। যেখানে রয়োছে ২টি করে চ্যাম্পিয়ন্স লিগ, ক্লাব বিশ্বকাপ, ইউরোপিয়ান সুপার কাপ ও কোপা দেল রে এবং একটি করে লা লিগা ও স্প্যানিশ সুপার কাপের শিরোপা।

রিয়ালের হয়ে বর্তমানে দ্বিতীয় মেয়াদে দায়িত্বে আছেন আনচেলত্তি। প্রথম মেয়াদে তিনি ২০১৩-২০১৫ পর্যন্ত সময়ে সান্তিয়াগো বার্নাব্যুতে ছিলেন। পরীক্ষিত এই কোচকে ছাড়তে চায়নি রিয়াল।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent