শেখ রাসেলের জয়, ম্যাচে দুই লাল কার্ড

এবিজি বসুন্ধরা বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ফুটবলে আজ শনিবার (২৩ ডিসেম্বর) বসুন্ধরা কিংস অ্যারেনায় শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড হোম ম্যাচে জয় পেয়েছে। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ ম্যাচে তারা ২-১ গোলে হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেডকে। এই জয়ে প্রথম রাউন্ড শেষে পূর্ণ তিন পয়েন্ট নিয়ে যৌথভাবে শীর্ষ রয়েছে বসুন্ধরা কিংস, মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড, বাংলাদেশ পুলিশ ঢুটবল ক্লাব ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেড।

কিংস অ্যারেনায় ম্যাচের ৬ মিনিটেই শেখ রাসেল গোলের দেখা পেয়ে যায়। বাঁ প্রান্ত থেকে সুমন রেজার পাসে ফাঁকায় বুরুন্ডির স্ট্রাইকার সেলেমানি প্লেসিংয়ে গোল (১-০) করেন। এর ফলে এক গোলে পিছিয়ে বিরতিতে যায় শেখ জামাল। এর আগে ইনজুরি সময়ে বক্সের দিকে এগিয়ে যাওয়ার সময় সারোয়ার জামান নিপুকে ফেলে দেন জামালের ডিফেন্ডার মাহমুদুল হাসান কিরণ। রেফারি সাইমুন সানি বিলম্ব না করে সরাসরি লাল কার্ড দেখান।

বিরতি থেকে ফিরে আবারো শেখ রাসেল গোলের দেখা পায়। ম্যাচের ৪৯ মিনিটে ১০ জনের জামালের বিপক্ষে ব্যবধান দ্বিগুণ করেন নাইজেরিয়ান ডিফেন্ডার আতান্দার (২-০)। জাপানের কোদাই লিদার কর্নার থেকে তার কোনাকুনি হেড পোস্টের নিচে লেগে বল জালে জড়ায়।

দু’ গোলে পিছিয়ে থেকে ম্যাচে ফেরার চেষ্টা চালিয়ে অবশ্য শেখ জামাল ৫৯ মিনিটে একটি গোল (১-২) পরিশোধ করে। সতীর্থের হেডে বক্সের ভেতরে বল পেয়ে খোলমাতভ ব্যবধান কমান। তবে ৮০ মিনিটে ফাহিমের ক্রসে সাজ্জাদের হেড বাইরে দিয়ে যাওয়ায় ম্যাচে সমতা ফেরেনি।

এদিকে প্রথমার্ধের মতো দ্বিতীয়ার্ধের ইনজুরি সময়েও আরেকটি লাল কার্ড হয়েছে। এবার অবশ্য জামাল নয়, রাসেল কার্ড পেয়েছে। তবে খেলোয়াড় নয়, মাঠ ছাড়তে হয় কোচকে। রাসেলের মেসিডোনিয়ান কোচকে লাল কার্ড দেখান রেফারি সাইমুম সানি।

 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent