বাংলাদেশ প্রিমিয়ার লিগ

বসুন্ধরা, মোহামেডান ও পুলিশের জয় দিয়ে শুরু

এবিজি বসুন্ধরা বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নতুন মৌসুম আজ শুক্রবার থেকে শুরু হয়েছে। উদ্বোধনী দিনে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস, মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব নিজ নিজ খেলায় জয় পেয়েছে। কিন্তু আবাহনী লিমিটেড ড্র করেছে।

বসুন্ধরা কিংস অ্যারেনায় ফ্লাডলাইটে বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস ৫-২ গোলে ব্রাদার্স ইউনিয়ন লিমিটেডকে পরাজিত করে। জয়ী দলের ডরিয়েল্টন দুটি এবং রাকিব, রবসন ও ইব্রাহিম গোল করেন। ব্রাদার্সের রাহুল ও ওটাবেক দুটি গোল পরিশোধ করেন।

এদিকে রাজশাহী মুক্তিযোদ্ধা শহীদ স্মৃতি স্টেডিয়ামে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড ২-১ গোলে হারিয়েছে ফর্টিজ ফুটবল ক্লাবকে। বিজয়ী দলের ইমন ও ইমানুয়েল এবং বিজিত দলের ওমর গোল করেন।

আবাহনীর বিপক্ষে চমৎকার নৈপুন্যে দেখিয়ে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন রহতমগঞ্জের নাইম। তার হাতে পুরস্কার তুলে দিচ্ছেন গোপালগঞ্জ ডিএফএ সভাপতি জসিমউদ্দিন খসরু

অপরদিকে ময়মনসিংহ রফিকউদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব ২-০ গোলে চট্টগ্রাম আবাহনী লিমিটেডকে পরাজিত করে। বিজয়ী দলের ইদ্রিস একাই দু’ গোল করেন।

তবে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে ঢাকা আবাহনী লিমিটেড ১-১ গোলে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটির সঙ্গে পয়েন্ট ভাগাভাগি করেছে। আবাহনীর জোনাথন ও রহমতগঞ্জের আর্নেস্ট গোল করেন।

বাফুফে সভাপতির দ্রুত সুস্থতার জন্য আজ শুক্রবার প্রিমিয়ার লিগের চার ভেন্যুতেই ম্যাচ শুরুর আগে দোয়া কামনা করা হয়

উল্লেখ্য গোপালগঞ্জ, ময়মনসিংহ ও রাজশাহী এই তিন ভেন্যুতে আজ আড়াইটায় খেলা শুরু হয়। তবে বসুন্ধরা কিংস অ্যারেনায় ফ্লাডলাইট থাকায় ম্যাচ শুরু হয় সাড়ে ৪টায়। প্রতিটি ভেন্যুতেই লিগ শুরুর আনুষ্ঠানিকতা ও বাফুফে সভাপতি সালাউদ্দিনের জন্য দোয়া কামনা করা হয়।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent