মালদ্বীপের ক্লাবের কাছে হারলো বসুন্ধরা কিংস

ঘরোয়া ফুটবলে দুর্দান্ত দাপট দেখালেও বৈশ্বিক আসরে সব সময়ই নিজেদের হারিয়ে খোঁজে বসুন্ধরা কিংস। টানা চারবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের শিরোপা জিতে রেকর্ড করার পর দলটির কোচ অস্কার ব্রুজোন বলেছিলেন তাদের নজর এখন বৈশ্বিক টুর্নামেন্টে। সূত্র : জাগোনিউজ 

এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ পেয়ে তারা প্লে-অফ থেকে বিদায় নিয়েছে সংযুক্ত আরব আমিরাতের ক্লাব শারজাহ এফসির কাছে ২-০ গোলে হেরে।

এএফসি কাপের শুরুটাও ভালো হলো না ঘরোয়া ফুটবলের সেরা দলটির। মঙ্গলবার মালদ্বীপের ক্লাব মাজিয়া স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবের বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ দিয়ে এএফসি কাপ মিশন শুরু করেছে কিংস।

এর আগে মালদ্বীপের কোনো ক্লাবের কাছে না হারায় এই ম্যাচে কিংসকেই ফেবারিট ধরেছিলেন সবাই। কিন্তু জয়ের সেই ধারা ধরে রাখতে পারেনি বসুন্ধরা কিংস, উল্টো তারা হেরে গেছে ৩-১ গোলে। বড় হার দিয়েই এএফসি কাপ শুরু করলো বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়নরা।

২০১৮ সালে নীলফামারীতে একটি প্রীতি ম্যাচে প্রথম মালদ্বীপের নিউ রেডিয়েন্ট ক্লাবের বিপক্ষে খেলেছিল বসুন্ধরা কিংস। নিজেদের মাঠে কিংস জিতেছিল ৪-১ গোলে। এরপর এএফসি কাপে বসুন্ধরা কিংস ২০২০ সালে ৫-১ গোলে হারিয়েছিল মালদ্বীপের ক্লাব টিসি স্পোর্টসকে।

২০২১ সালে দুই ম্যাচে এই মাজিয়াকে ২-০ ও ১-০ গোলে হারিয়েছিল কিংস। পঞ্চম ম্যাচে এসে মালদ্বীপের কোনো ক্লাবের কাছে হারলো অস্কারের দল।

১৫ মিনিটে বালানবানভিচের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। ৬৮ মিনিটে মাজিয়া ব্যবধান দ্বিগুণ করেন হাসান নাজিমের গোলে। ইনজুরি সময়ের প্রথম মিনিটে আলি ফাসিরের গোলটি ম্যাচ থেকে ছিটকে দেয় কিংসকে। শেষ বাঁশির আগ মুহূর্তে ইব্রাহিম গোল করে হারের ব্যবধান কমিয়েছেন মাত্র।

 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent