আত্মঘাতী গোলে আবাহনীর জয়

জয় দিয়ে আবাহনী ফেডারেশন কাপ শুরু করলেও তাদের পারফরম্যান্স মোটেও সমর্থকদের খুশি করার মতো নয়। মৌসুমের প্রথম টুর্নামেন্ট স্বাধীনতা কাপ ফুটবলের সেমিফাইনাল থেকে বিদায়ের পর বাংলাদেশ প্রিমিয়ার লিগ শুরুটাও ভালো ছিল না। সমর্থকদের বিশ্বাস ছিল ফেডারেশন কাপে আবাহনী নিজেদের মতোই শুরু করতে পারবে। জিতলেও সেই শুরুটা হলো কোথায়?

মঙ্গলবার মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লে. মতিউর রহমান স্টেডিয়ামে ফেডারেশন কাপের ‘সি’ গ্রুপের খেলায় আবাহনী ১-০ গোলে পুলিশ ফুটবল ক্লাবকে হারিয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়লেও তাদের ওই জয় স্বান্তনা ছাড়া কিছু নয়। ফেডারেশন কাপের বর্তমান চ্যাম্পিয়নদের যে টুর্নামেন্ট শুরু করতে হলো প্রতিপক্ষের আত্মঘাতি গোলে জয় দিয়ে।

পুরো ৯০মিনিটে আবাহনীর খেলোয়াড়রা প্রতিপক্ষে গোলমুখ খুলে নিজেরা গোল করতে পারেননি। এমন কি ৪০ মিনিটে মনজুরের আত্মঘাতি গোলে পুলিশ ফুটবল ক্লাব পিছিয়ে পড়ার পরও আবাহনী পারেনি জয়ের ব্যবধান বাড়িয়ে নিতে।

এই জয় অবশ্য আবাহনীকে কোয়ার্টার ফাইনালের কাছাকাছি নিয়ে গেছে। কারণ, তিন গ্রুপের এই টুর্নামেন্টে আবাহনী খেলছে ‘সি’ গ্রুপে। এই গ্রুপে দল মাত্র তিনটি। অন্য দলটি হচ্ছে শেখ রাসেল ক্রীড়া চক্র।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent