সাবিনা-পেমার অন্যরকম দ্বৈরথ

সাফ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপে খেলতে এসে আবারো দেখা হয়ে গেল দুই বান্ধবীর। বাংলাদেশ অধিনায়ক সাবিনা খাতুন ও ভুটান অধিনায়ক পেমা চোডেন শেরিং যেমন দীর্ঘ দিন ধরে জাতীয় দলে খেলছেন, তেমননি করে তাদের বন্ধুত্বটাও দীর্ঘ দিনের। সেই দুই বান্ধবীই শুক্রবার কাঠমান্ডুর দশরথ রঙ্গশালায় মুখোমুখি হচ্ছেন।

হ্যাঁ, সাবিনার বাংলাদেশ ও পেমার ভুটান শুক্রবার সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে। নেপালের স্থানীয় সময় বেলা ১টায় এ ম্যাচ মাঠে গড়াবে। এ নিয়ে উভয় দলই একে অপরকে হারানোর পরিকল্পনা করছে। শেষ হাসি কে হাসবে- এ নিয়ে চলছে নানা জল্পনা।

সাবিনা বলেন, ভুটান বেশ ভাল দল। সবশেষ সাফ চ্যাম্পিয়নশিপে ওদের সঙ্গে গোল পেতে ভীষণ কষ্ট হয়েছে। আমরা মাঠে নিজেদের সেরাটা দেওয়ার চেষ্টা করব। যেমন ভারতের সঙ্গে আমাদের লক্ষ্য ছিল ভাল কিছু করার। কিন্তু সুযোগ পেয়েছি এবং বাকীটা ইতিহাস। ৩-০ গোলের জয় পেয়েছি। কাজেই ভুটানকে খাটো করে দেখার অবকাশ নেই।

এদিকে সাফ ফুটবলের ইতিহাসে পেমার হাত ধরে প্রথমবারের মতো সেমিফাইনালে উঠে এসেছে ভুটান। ফাইনালে উঠার লড়াইয়ে পেমা বলেন, বাংলাদেশ শক্তিশালী দল। ভুটানের এই তারকা ফুটবলার বলেন, বাংলাদেশের বিপক্ষে ম্যাচটি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। আমি কথা দিতে পারি, সেই ম্যাচটি একতরফা ম্যাচ হবে না। আমরা একতরফা ম্যাচ খেলতে চাই না।

 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent