আই লিগে অভিষেকের অপেক্ষায় জামাল ভূঁইয়া

আগামীকাল শনিবার থেকে ইন্ডিয়ায় হিরো আই লিগ মাঠে গড়াচ্ছে। এ লিগে খেলার জন্য মুখিয়ে আছেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। যে কারণে বাংলাদেশের দর্শকদেরও ভারতীয় এ লিগের উপর নজর থাকছে।

ডেনমার্ক প্রবাসী বাংলাদেশের এ ফুটবলার পশ্চিমবঙ্গের ঐতিহ্যবাহী মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে আই লিগ খেলার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এমন কী কলকাতায় মোহামেডানের জার্সী গায়ে অনুশীলন করেছেন।

শনিবার দিল্লির দল সুদেভা মুনলাইটের বিপক্ষে হোমভেন্যু সল্টলেকের যুব ভারতীয় ক্রীড়াঙ্গনে কলকাতা মোহামেডান প্রথম ম্যাচ খেলতে যাচ্ছে। এ ম্যাচ দিয়েই শুরু হতে পারে জামাল ভূঁইয়ার আই লিগ মিশন।

শুক্রবার ম্যাচপূর্ব ভার্চুয়াল সংবাদ সম্মেলনে মোহামেডানের স্প্যানিশ কোচ হোসে হেভিয়ারের সাথে উপস্থিত ছিলেন জামাল ভূঁইয়া। সেখানে প্রথম ম্যাচ, লিগ এবং নিজের অভিজ্ঞতা নিয়ে কথা বলেছেন তিনি।

জামাল ভূইয়া জানিয়েছেন, আমি হিরো আই লিগ খেলার জন্য মুুখিয়ে আছি। বাংলাদেশের সাইফ স্পোর্টিং ক্লাব লিমিটেডের ফুটবলার জামাল বলেন, কলকাতা মোহামেডানে খেলা আমার জন্য নতুন চ্যালেঞ্জ। স্পেশালও বটে। প্রত্যেকেই রেজাল্ট চান। আমিও চাই। সেই চ্যালেঞ্জ নিয়েই খেলতে এসেছি। আশা করি ভাল কিছুই হবে।

জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূইয়া জানান, কলকাতায় খেলতে এসে আমি কোনো চাপ অনুভব করছি না। তবে ফুটবল খেলা মানেই চাপ থাকবে। আর সেই চাপ সামলাতে না পারলে ফুটবল খেলা যাবে না। তবে আমি আমার বড় ম্যাচগুলো খেলার অভিজ্ঞতা কাজে লাগাবো।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent