বায়ার্নে যোগ দিলেন স্প্যানিশ উইঙ্গার জারাগোজা

লা লিগা ক্লাব গ্রানাডা থেকে স্প্যানিশ উইঙ্গার ব্রায়ান জারাগোজাকে দলে ভিড়িয়েছে ইনজুরিতে জর্জরিত বায়ার্ন মিউনিখ। জার্মান ক্লাব সূত্রে কথা জানানো হয়েছে।

২২ বছর বয়সী জারাগোজা আগামী গ্রীষ্ম পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে বায়ার্নে যোগ দিয়েছেন। এর আগে ডিসেম্বরেই তার সাথে আলোচনা চূড়ান্ত করেছিল বায়ার্ন। চুক্তি অনুযায়ী ২০২৯ সাল পর্যন্ত জারাগোজা বায়ার্নে থাকছেন। স্প্যানিশ এই উইঙ্গারকে দল ভেড়াতে বায়ার্নকে ১৯ মিলিয়ন ইউরো গুনতে হবে। এর মধ্যে ধারের চার মিলিয়ন ফি’ও রয়েছে।

আক্রমণভাগে ইনজুরি সমস্যা এবার বায়ার্নকে বেশ দু:শ্চিন্তায় ফেলেছে। দুই ফরোয়ার্ড সার্জি গ্যানাব্রি ও কিংসলে কোম্যান দীর্ঘ মেয়াদে কয়েক সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছে। বায়ার্নের স্পোর্টিং ডিরেক্টর ক্রিস্টোফ ফ্রেয়ান্ড এক বিবৃতিতে বলেছেন, ‘ফুটবলে সবসময়ই ফ্লেক্সিবেল থাকাটা জরুরী। এ কারণে আমরা বর্তমান পরিস্থিতি সামলে উঠতে পেরেছি।’

ডিসেম্বরে চুক্তি সম্পন্ন করার পর মৌসুমের শেষে জার্মান চ্যাম্পিয়ন দলটিতে যোগ দেবার কথা ছিল জারাগোজার। কিন্তু ইতোমধ্যেই তিনি মিউনিখে মেডিকেল সম্পন্ন করেছেন। শনিবার ঘরের মাঠে বরুসিয়া মনচেনগ্ল্যাডবাচের বিপক্ষে তার খেলার সম্ভাবনা রয়েছে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent