বাংলাদেশের বিশ্বকাপ বাছাই প্রস্তুতি শুরু

বিশ্বকাপ বাছাইয়ের দ্বিতীয় রাউন্ডের প্রথম ম্যাচ খেলতে ১০ নভেম্বর অস্ট্রেলিয়া যাবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। মেলবোর্নে ১৬ নভেম্বর স্বাগতিকদের বিপক্ষে খেলবে জামাল ভূঁইয়ারা। এ সফরের জন্য জাতীয় ফুটবল দল অনুশীলন শুরু করেছে সোমবার।

অস্ট্রেলিয়া ও লেবাননের ম্যাচ সামনে রেখে কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা ৩০ ফুটবলার ডেকেছেন ক্যাম্পে। এর মধ্যে ১০জন বসুন্ধরা কিংসের খেলোয়াড়। ওই ১০ জন ছাড়া দলের বাকি খেলোয়াড়রা ক্যাম্পে যোগ দিয়েছেন।

কিংসের খেলোয়াড়রা যোগ দেবেন তাদের এএফসি কাপের ম্যাচের পর। আগামীকাল (মঙ্গলবার) কিংস নিজেদের মাঠে ম্যাচ খেলবে ভারতের জায়ান্ট মোহনবাগানের বিপক্ষে।

সকালে খেলোয়াড়রা ক্যাম্পে যোগ দিয়ে সন্ধ্যায়ই অনুশীলনে নেমে পড়েছেন। বসুন্ধরা কিংসের খেলোয়াড়রা যোগ দিলে পূর্ণতা পাবে ক্যাম্পের। সময় কম পাওয়ায় ক্যাবরেরার মূল ট্রেনিং হবে মেলবোর্নে। যে কারণে ৫ দিন আগে অস্ট্রেলিয়া পৌঁছাবে জামাল ভূঁইয়ারা।

অধিনায়ক জামাল ভূঁইয়া মালদ্বীপের বিপক্ষে ম্যাচ খেলে আর্জেন্টিনা গিয়েছিলেন তার ক্লাব সোল দ্য মায়োতে। সেখান থেকে ডেনমার্ক হয়ে তিনি প্রথম দিনই ক্যাম্পে যোগ দিয়েছেন।

বাংলাদেশ দল অস্ট্রেলিয়া থেকে ম্যাচ খেলে দেশে এসে ২১ নভেম্বর ঘরের মাঠে মোকাবিলা করবে লেবাননকে। গ্রুপের অন্য দল ফিলিস্তিন।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent