আবাহনীর জয়ের দিনে মোহামেডানের ড্র

বাংলাদেশ প্রিমিয়ার লিগের শুরুটা আবাহনীর ভালো না হলেও হয়েছিল মোহামেডানের। প্রথম ম্যাচে নবাগত ফর্টিস এফসির বিপক্ষে ড্র করে হোঁচট খেয়েছিল আবাহনী। অন্যদিকে মুক্তিযোদ্ধাকে হারিয়ে লিগ শুরু করেছিল মোহামেডান।

দ্বিতীয় রাউন্ডে এসে দেশের দুই জনপ্রিয় ক্লাবের ফল হলো উল্টো। আবাহনী জয়ে ফিরেছে রহমতগঞ্জকে হারিয়ে এবং মোহামেডান হোঁচট খেয়েছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের সঙ্গে ড্র করে।

শনিবার মুন্সীগঞ্জের বীরশ্রেষ্ঠ শহীদ লে. মতিউর রহমান স্টেডিয়ামে আবাহনী ২-১ গোলে হারিয়েছে পুরান ঢাকার ক্লাব রহমতগঞ্জকে। আবাহনী প্রথমার্ধে ১-০ গোলে এগিয়েছিল।

১০ মিনিটে কোস্টারিকান ফরোয়ার্ড কলিন্দ্রেসের গোলে এগিয়ে যায় আবাহনী। তবে দ্বিতীয় ম্যাচেও ড্রয়ের শঙ্কায় পড়েছিল আকাশি-নীলরা যখন ৬০ মিনিটে রহমতগঞ্জের ব্রাজিলিয়ান ফুটবল ভিনিসিউস সিলভা গোল করে সমতা ফেরান।

আবাহনীকে শেষ পর্যন্ত আটকে রাখতে পারেনি রহমতগঞ্জ। ৭২ মিনিটে গোল করে সাবেক চ্যাম্পিয়নদের ২-১ ব্যবধানের জয় এনে দেন মারাজ হোসেন।

দুই দলের দুইজন খেলোয়াড় লালকার্ড দেখে মাঠ ছাড়েন। ৪৫ মিনিটে আবাহনীর সোহেল রানা সরাসরি লালকার্ড দেখলে দ্বিতীয়ার্ধে ১০ জন নিয়ে খেলতে হয় তাদের। ৬৩ মিনিটে রহমতগঞ্জের নয়ন মিয়া দ্বিতীয় হলুদ কার্ড পেয়ে মাঠ ছাড়লে তাদেরও বাকি সময় খেলতে হয় ১০ জন নিয়ে।

এই জয়ে দুই ম্যাচে ৪ পয়েন্ট আবাহনীর। অন্য দিকে সমান ম্যাচে রহমতগঞ্জের পয়েন্ট ১। প্রথম ম্যাচে তারা ড্র করেছিল শেখ জামালের বিপক্ষে।

ময়মনসিংহের রফিক উল্লাহ ভূঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের অন্য ম্যাচে মোহামেডান ও পুলিশ ফুটবল ক্লাব ড্র করেছে গোলশূন্যভাবে। দুই ম্যাচে মোহামেডানের পয়েন্ট ৪। পুলিশেরও সমান ম্যাচে ৪ পয়েন্ট। তারা প্রথম ম্যাচে হারিয়েছিল শেখ রাসেল ক্রীড়া চক্রকে।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent