বিশ্বকাপে সনের খেলা নিয়ে শঙ্কা

বাম চোখের পাশে চোট পাওয়ায় অস্ত্রোপচারের টেবিলে বসতে হচ্ছে টটেনহ্যামের দক্ষিণ কোরিয়ান তারকা স্ট্রাইার সন হেয়াং-মিনকে। এক বিবৃতিতে এমন তথ্য নিশ্চিত করেছে টটেনহ্যাম। আর সে কারণেই তারকা এই স্ট্রাইকারের বিশ্বকাপে খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

মঙ্গলবার মার্সেইর বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে ২-১ গেলের জয়ের ম্যাচটিতে সন প্রথমার্ধে মুখে আঘাত পেয়ে মাঠ ত্যাগে বাধ্য হন।
বিবৃতিতে টটেনহ্যামের পক্ষ থেকে বলা হয়েছে অস্ত্রোপচারের পর ক্লাবের মেডিকেল স্টাফের নিবিড় পর্যবেক্ষণে থাকবেন সন এবং সময়মত তার ইনজুরির আপডেট সবাইকে জানানো হবে।

প্রিমিয়ার লিগের ক্লাবটির পক্ষ থেকে তার মাঠে ফেরার ব্যাপারে কোন সম্ভাব্য কোন কিছু জানানো হয়নি। তবে আগামী ২৪ নভেম্বর উরুগুয়ের বিপক্ষে দক্ষিণ কোরিয়ার বিশ্বকাপের প্রথম ম্যাচে তার ফিটনেস নিয়ে শঙ্কা থেকেই যাচ্ছে। জাতীয় দলের এই অধিনায়ক তার নিজ দেশের একজন আইকন খেলোয়াড়। পুরো দেশই বিশ্বকাপে তার দিকে তাকিয়ে আছে। ৩০ বছর বয়সী সন ১০৬টি আন্তর্জাতিক ম্যাচে ৩৫ গোল করেছেন। ২০১৮ সালে এশিয়ান গেমসে তার দক্ষতায় দক্ষিণ কোরিয়া স্বর্ণপদক জয় করেছিল।

কাতার বিশ্বকাপে গ্রুপ-এইচ’এ দক্ষিণ কোরিয়ার অপর প্রতিপক্ষ পর্তুগাল ও ঘানা।

ইনজুরির কারণে জাতীয় দল ছাড়াও ক্লাব ফুটবলেও সন বেশ কিছু ম্যাচ মিস করতে যাচ্ছেন। রোববার লিভারপুলের বিপক্ষে প্রিমিয়ার লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে তিনি থাকছেন না। এছাড়া বিশ্বকাপের আগে নটিংহ্যাম ফরেস্টের বিপক্ষে লিগ কাপ ও লিগে লিডসের বিপক্ষে ম্যাচে তিনি অনুপস্থিত থাকবেন।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent