সাফ জয়ী নারী ফুটবল দলের বিকেএসপির শিক্ষার্থীদের সংবর্ধনা

সাফ বিজয়ী বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের বিকেএসপির পাঁচ জন ফুটবলারদের সংবর্ধনা দেওয়া হয়েছে। তারা হলেন- আঁখি খাতুন, স্বপ্না রাণী, ঋতুপর্ণা চাকমা, সাথী বিশ্বাস ও ইতি রাণী। যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি প্রধান অতিথি হিসেবে সংবর্ধনা অনুষ্ঠানে কৃতি ফুটবলারদের হাতে শুভেচ্ছা ক্রেস্ট ও এক লক্ষ টাকার চেক তুলে দেন। বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, বিকেএসপির প্রশিক্ষণার্থীরা প্রত্যেকটি খেলায় জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ধারাবাহিক সাফল্য বয়ে নিয়ে আসছে। যা আমাদের জন্য অত্যন্ত আনন্দ ও গৌরবের। আমি সাফ বিজয়ী বিকেএসপির পাঁচ জন খেলোয়াড়সহ সবাইকে আন্তরিক অভিনন্দন জানাই।

প্রতিমন্ত্রী আরো বলেন, সাফ নারী ফুটবল দলের আজকের এ সাফল্যের পেছনে সবচেয়ে বেশি অবদান রেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি ২০১২ সালে বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজনের নির্দেশনা প্রদান করেন। প্রধানমন্ত্রীর নির্দেশে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় প্রতিবছর বঙ্গমাতা গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ আয়োজন করে আসছে। টুর্নামেন্ট সেরা খেলোয়াড়দের বিদেশে প্রশিক্ষণের মাধ্যমে আমরা দক্ষিণ এশিয়ার গন্ডি পেরিয়ে আরো বড় পরিসরে চ্যাম্পিয়ন হতে চাই।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম মাজহারুল হক। এর আগে দুপুরে বিকেএসপির প্রবেশদ্বার থেকে বিকেএসপির উর্ধ্বতন কর্মকর্তাগণ দেশের হয়ে গৌরবজ্জল এ সাফল্যের সারথী কৃতি ফুটবলারদের স্বাগত জানান এবং ফুলের মালা দিয়ে বরণ করে নেন। ছাত্র-ছাত্রীরা ফুলের পাঁপড়ি ছিটিয়ে ও হর্ষধ্বণি দিয়ে তাদের কৃতি সহপাঠীদের শুভেচ্ছা জানান। এ সময় বিকেএসপির সকল স্তরের কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের উপস্থিতিতে এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয় ।

Rent for add

সর্বশেষ নিউজ

for rent