দু’বার এগিয়ে গিয়েও জিততে পারলো না বাংলাদেশ পুলিশ

ওয়ালটন ফেডারেশন কাপে লে. শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিমিটেড ও বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব একে অপরের সাথে মোকাবিলা করলেও কেউ কাউকে হারাতে পারেনি। আজ রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে এ ম্যাচটি ২-২ গোলে ড্র হয়েছে। তবে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল বাংলাদেশ পুলিশ।

তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক এ লড়াইয়ে দু’বার এগিয়ে গিয়েছিল বাংলাদেশ পুলিশ। কিন্তু দুইবারই ম্যাচে ফিরেছে শেখ জামাল। পরবর্তী সময়ে আর কোনো গোল না হওয়ায় শেষ পর্যন্ত উভয় দলই ড্র নিয়ে ঘরে ফিরেছে।

স্বাধীনের গোলে ১০ মিনিটেই বাংলাদেশ পুলিশ এগিয়ে (১-০) যায়। তবে ৫১ মিনিটে শেখ জামাল ওমরের গোল ম্যাচে (১-১) ফেরে। অবশ্য ৭৮ মিনিটে ডিফেন্ডার আরিফুলের আত্মঘাতি গোলে বাংলাদেশ পুলিশ ফের এগিয়ে (২-১) যায়। কিন্তু পরের মিনিটেই শেখ জামাল সলোমন কিংয়ের গোলে দারুণভাবে ম্যাচে ফিরে (২-২) আসে।

উল্লেখ্য গ্রুপ পর্বে শেখ জামাল ১ ম্যাচে এক পয়েন্ট পেয়েছে। অন্যদিকে বাংলাদেশ পুলিশ দুই ম্যাচে পেয়েছে এক পয়েন্ট। ফেডারেশন কাপে বাংলাদেশ পুলিশকে টিকে থাকলে হলে শেখ জামাল ও শেখ রাসেলের মধ্যেকার ম্যাচের দিকে তাকিয়ে থাকতে হচ্ছে। ওই ম্যাচে শেখ জামাল হারলে তাদের সম্ভাবনা টিকে থাকবে।

কিন্তু শেখ জামাল শেষ ম্যাচে শেখ রাসেলের কাছে হার এড়ালেই চলবে। তখন দুই ম্যাচ থেকে ২ পয়েন্ট নিয়ে তারা কোয়ার্টার ফাইনালে উঠতে পারবে। আর জিতে গেলে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই শেষ আটে জায়গা করে নেবে।

 

Rent for add

সর্বশেষ নিউজ

for rent